ভূমি সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হয়েছেন লালমনিরহাট সদরের এসিল্যান্ড রুবেল রানা।
একজন চৌকস অফিসার হিসাবে দায়িত্ব পালনে আজ সকালে তার পার্সোনাল জিমেইল এড্রেস একটি মেইলের মাধ্যমে তাকে শ্রেষ্ঠ নির্বাচিত বার্তা পাঠিয়ে দেয় বিভাগীয় ভূমি অফিস থেকে ।
লালমনিরহাটে এসিল্যান্ড রুবেল রানা বলেন, দায়িত্ব পালনকালে সংশ্লিষ্টদের সহযোগিতায় জন্য এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে। এজন্য তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে দেশ ও জনগণের সেবায় তিনি সবার সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।
প্রসঙ্গে,  ঠাকুরগাঁও জেলার রাণীশংকেল উপজেলার বাসিন্দা মো: রুবেল রানা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগ থেকে বিবিএ, এমবিএ সম্পন্ন করেছি। ৩৫তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। ৩৫তম বিসিএসে যোগদান করার আগে এন আরবিসি ব্যাংকে প্রবেশনারী কর্মকর্তা হিসেবে ১ বছর চাকুরী করেছে তিনি । লালমনিরহাট সদরে যোগদান করার আগে ২০২১ সালে পাটগ্রাম উপজেলার এসিল্যান্ড ছিলেন তিনি ।
সততা আর নিষ্ঠার সঙ্গে তিনি লালমনিরহাটে দায়িত্বপাল করছেন। এরমধ্যে একজন সৎ সরকারি অফিসার হিসেবে তিনি জেলা উপজেলা বাসির নিকট পরিচিত। করোনভাইরাস সংক্রমণ প্রতিরোধে রুবেল রানা একজন করোনা যোদ্ধা হিসেবে লালমনিরহাটে আলোচিত ছিলেন।